Tuesday, September 10, 2013

Calling to write an essay about "The contribution of Manabendra Narayan Larma (MN Larma) in possession of self-determination movement" on the occasion of 10th November, 2013 Jumma National Mourning Day by PCJSS.



জুম্ম জাতীয় শোক দিবস উপলক্ষে "আত্মনিয়ন্ত্রণাধিকার আন্দোলনে মানবেন্দ্র নারায়ণ লারমা'র অবদান" বিষয়ে রচনা লেখা আহবান।

 
আসছে ১০ই নভেম্বর'১৩, জুম্ম জাতির জাতীয় শোক দিবস উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য রচনা প্রতিযোগিতার আয়োজন করেছে। জুম্ম জাতির অগ্রদূত মহান নেতা মানবেন্দ্র নারায়ণ লারমা ও তাঁর ৮ সহযোদ্ধার স্মরণে "আত্মনিয়ন্ত্রণাধিকার আন্দোলনে মানবেন্দ্র নারায়ণ লারমা'র অবদান" বিষয়ে সংগঠনটি রচনা লেখা আহবান করেছে। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির তথ্য ও প্রচার সম্পাদক কাকলী খীসার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য যে, প্রতিযোগিতায় মোট ৬ (ছয়) জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হবে। প্রথম পুরস্কার হিসেবে প্রথম ১ জন বিজয়ী পাবেন, ১টি Laptop Computer। দ্বিতীয় পুরস্কার  হিসেবে ২ জন বিজয়ী পাবেন, ১টি করে Digital Camera এবং তৃতীয় পুরস্কার  হিসেবে ৩ জন বিজয়ী পাবেন, ১টি করে Mobile Phone

কম্পিউটারে Microsoft Word-এ SutonyMJ (Size ১৪) ফন্টে টাইপ করা ১,০০০ (এক হাজার) শব্দের মধ্যে রচনাটি লিখে নিজের (ছাত্র-ছাত্রীর) নাম, শ্রেণী, কলেজ/ বিশ্ববিদ্যালয়ের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর উল্লেখ করে আগামী ১৫ অক্টোবরের মধ্যে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

িকানাঃ
কাকলী খীসা
তথ্য ও প্রচার সম্পাদক
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি, কেন্দ্রীয় কমিটি
কেন্দ্রীয় কার্যালয়, কদমতলী, খাগড়াছড়ি।
মোবাইলঃ ০১৫৫৬৫৩৭৫৩২

No comments:

Post a Comment